ক্লান্ত পথিক
- তৌহিদুর রহমান ১৮-০৫-২০২৪

ক্লান্ত সে পথিক,
চেয়ে আছে দূর দিগন্তে ৷
ভাবছে,
এখনো অনেক দূর,
অনেক পথ তাকে পাড়ি দিতে হবে।
মৃত্যুকে তুচ্ছ করতে হবে,
শত বাঁধা-বিপত্তিকে পায়ে মাড়াতে হবে।
তারপর মুক্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।